ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

ইতালিতে ঘুরে বেড়াচ্ছেন জ্যাকলিন   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৮, ১৬ আগস্ট ২০১৮ | আপডেট: ২৩:৫৪, ১৬ আগস্ট ২০১৮

ইউরোপে পর্যটনের জন্য আকর্ষণীয় দেশ ইতালি। পৃথিবীর নানা প্রান্ত থেকে মানুষজন ছুটে আসে এ দেশে। তেমনি বলিউড তারকাদের বেশিরভাগের কাছেই পর্যটন গন্তব্য হিসেবে প্রিয় ইতালি। ইউরোপের জনপ্রিয় দেশটিতে রয়েছে সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য, সুস্বাদু খাবার, পানীয় ও ছবির মতো ল্যান্ডস্কেপ। এসবের সুবাদে পৃথিবীর বিভিন্ন দেশের মানুষের মতো তারকারাও ছুটি কাটাতে যান সেখানে। বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ এখন আছেন ইতালীয় ছুটির আমেজে। সম্প্রতি ৩৩তম জন্মদিনের কেক কেটেছেন তিনি।

জ্যাকলিন অবসর কাটাতে বোনকে নিয়ে ইতালির দক্ষিণ পশ্চিম উপকূলীয় শহর আমালফিতে উড়ে গেছেন। নিজের ইনস্টাগ্রামে ঘুরে বেড়ানোর সময় তোলা কয়েকটি ছবি বৃহস্পতিবার (১৬ আগস্ট) শেয়ার করেছেন তিনি। এসব চমৎকার স্থিরচিত্র দেখে অনেকে নিজের গন্তব্য স্থান হিসেবে আমালফিকে বেছে নেওয়ায় উদ্বুদ্ধ হচ্ছেন। এমনিতেই মনোরম শহরটিতে বিপুল পর্যটক সমাগম ঘটে।   

আমালফি উপকূলের পসিতানো গ্রামে অবস্থান নিয়েছেন জ্যাকলিন ও তার বোন। তার বর্ণনায়, ‘সবদিক থেকেই সুন্দর।’ 

হোটেলের ব্যালকনিতে দাঁড়িয়েও ছবি তুলেছেন দুই বোন। জ্যাকলিনের ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ছবিতে লাইক পড়েছে ১ লাখ। মন্তব্যের ঘরে দেখা যাচ্ছে, ‘রানির মতো লাগছে’, ‘খুব সুন্দর’ ইত্যাদি।

জ্যাকলিন তার ফিটনেস নিয়ে খুবেই সচেতন। তাইতো বেড়াতে গিয়েও শরীরচর্চার কথা ভোলেননি। পসিতানোর সড়কে বোনকে নিয়ে জগিংয়ে কিছুটা সময় কাটিয়েছেন তিনি। এরপর শহরের একটি প্রাচীন গির্জায় যান তারা। ‘রেস থ্রি’ তারকা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘পসিতানোর পথে পথে ঘুরে পেয়ে গেলাম একটি গির্জা।’

জন্মদিনের পর বলিউডের কাজের ফাঁকে এর আগে ইতালির ক্যাপ্রি ও নেপলস শহরে বেড়িয়েছেন জ্যাকলিন। আর ইতালিতে ছুটি কাটানোর অন্যতম আনন্দ হলো খাবার। সবই জিভে লেগে থাকার মতো! শ্রীলঙ্কান এই সুন্দরীর অনুভূতিও একই। সব মিলিয়ে অভূতপূর্ব কিছু সময় কাটছে তার।

এসি

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি